1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পররাষ্ট্রমন্ত্রী’র নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন

  • আপডেট সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ২৩৪ বার পঠিত

পররাষ্ট্রমন্ত্রী’র নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন

হাকিকুল ইসলাম খোকন,, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি: পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন, এমপি বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, নিউইয়র্ক পরিদর্শন করেন। এসময় তিনি বিভিন্ন ধরনের কনস্যুলার সেবা কার্যক্রম প্রত্যক্ষ করেন। কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাঁকে কনস্যুলেটে স্বাগত জানান।খবর বাপসনিউজ।

কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী প্রবাসীদের উন্নত কনস্যুলার সেবা ও সার্বিক কল্যাণ নিশ্চিতকরণের নির্দেশনা প্রদান করেন এবং প্রবাসী বান্ধব সরকারের নীতি সমুন্নত রাখতে প্রবাসীদের অধিকতর আন্তরিকতার সাথে সেবা প্রদানের উপর গুরুত্বারোপ করেন। এ সময় তিনি কনস্যুলার সেবাপ্রার্থী ও কনস্যুলেটে আগত কমিউনিটির সদস্যদের সাথেও কথা বলেন এবং তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি প্রবাসীদের প্রত্যেককেই বিদেশের মাটিতে বাংলাদেশের শুভেচ্ছা দূত হিসেবে অভিহিত করে দেশের মর্যাদা ও ভাবমূর্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য ধন্যবাদ জানান। তিনি কনস্যুলেটের সার্বিক সেবা কার্যক্রমের উপর সন্তোষ প্রকাশ করেন।

তিনি আরো বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আর্থ-সামাজিক উন্নয়নের সকল সূচকে এগিয়ে যাচ্ছে। তিনি এই সফলতা ও অগ্রযাত্রাকে বিদেশের মাটিতে তুলে ধরার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি কনস্যুলেটের নিজস্ব ভবন ক্রয়ের ব্যাপারেও গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য, জাতিসংঘে গুরুত্বপূর্ণ বৈঠকে যোগদান শেষে পররাষ্ট্র মন্ত্রী নিউইয়র্ক থেকে গত ২ মার্চ বুধবার সকালে দেশে ফিরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park