1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে।

বাণিজ্য মেলায় টিকেটে ৫০% ছাড় কেনাকাটায় ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩
  • ২০২ বার পঠিত

সোহেল কবির:-স্টাফ রিপোর্টারঃ-

মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিকাশ প্রেমেন্ট প্রবেশ টিকেট, বাস ও পার্কিং টিকেট এবং বিভিন্ন স্টল পণ্য ক্রয়ে ইনস্ট্যাট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। পাশাপাশি বিকাশের বুথ নতুন অ্যাকাউট খুললে বা কার্ড থেকে বিকাশ অ্যাকাউট নির্দিষ্ট টাকা অ্যাড মানি করে বিনামূল্যে প্রবেশাধিকার সুযোগ পাচ্ছে মেলার দর্শনারীরা।
এবার মেলায় বিকাশ থেকে বিআরটিসি বাসের টিকেট এবং পার্কিং টিকেট কিনলেই ৫০% ইনস্ট্যাট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। মেলায় চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। পাশাপাশি, বুথ এসে নতুন অ্যাকাউট খুলে পাচ্ছেন বিনামূল্যে প্রবেশের সুযোগ। এছাড়া, প্রতিদিন কার্ড থেকে বিকাশে ২ হাজার টাকা অ্যাড মানি করে প্রথম ১০০ জন পাচ্ছেন মেলায় প্রবশের ফ্রি টিকেট। ।
টিকেট কিনে ক্যাশব্যাক ছাড়াও মেলায় বিভিন্ন স্টল পণ্য ও সেবা কিনে বিকাশ প্রেমেন্ট করলে রেয়েছে সর্বোচ্চ ১০% পর্যন্ত ইনস্ট্যাট ক্যাশব্যাক। মেলায় চলাকালীন একজন গ্রাহক এই অফারর আওতায় সর্বাচ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করত পারবেন। অফারগুলা চলবে মেলার শেষ দিন পর্যন্ত
এদিকে ভিশন, ওয়াকার, রিগ্যাল, বস্ট বাই, বেঙ্গল, কুপারস, টেস্টি ট্রিট, ভিস্তা, ডেইলি শপিং, মিঠাই, স্যাভয়, আমানত শাহ লুঙ্গি, জিনিস, বক্সি ফেব্রিক্স, নাদিয়া ফার্নিচার, আকতার ফার্নিশার্স, ডেলটা ফানিশার্স, আকতার ম্যাট্রস ও ফাম, পারটক্স ফার্নিচার, নাভানা ফার্নিচার, ব্রাদার্স ফার্নিচার, হাতিম ফার্নিচার সহ নানান স্টলে এই ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park