1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

ভালোবাসা দিবসে শেকড়ের সন্ধানে লেমিস

  • আপডেট সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০০ বার পঠিত

রিয়েল তন্ময়:-বিনোদন প্রতিবেদকঃ-

ভালোবাসা দিবসে শেকড়ের সন্ধানে লেমিস। এই প্রথম গাইলেন মেলোডি ফোক গান। বিশিষ্ট সাংবাদিক মোল্লা জালাল’র কথা ও সুরে মোল্লা জালালের ইউটিউব চ্যানেল ত্রিতাল মিউজিক(Tritalmusic)থেকে ১২ ফেব্রুয়ারি বিকাল ৩.০০টায় রিলিজ করা হলো ‘সখা’ শিরোনামে লেমিসের মিউজিক ভিডিও। গানের কথা ‘সখা আসিলে মোর অঙ্গনে রাখিব যতনে,হৃদয়ও মাঝে তোমায় সারাক্ষণ…’

উল্লেখ্য, লেমিসের পরিচিতি পপ ঘরানার আইটেম গানের শিল্পী হিসেবে। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ চলচ্চিত্রের আইটেম গানের মাধ্যমেই আলোচনায় আসেন তিনি। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক চলচ্চিত্রে প্লেব্যাক করে পাদপ্রদীপের আলোয় আসেন। এসব চলচ্চিত্রের মধ্যে, আরো ভালোবাসব তোমায়, নগর মাস্তান, মা, টার্গেট, অন্তরঙ্গ, ভালোবাসা এক্সপ্রেস, আজব প্রেম, জটিল প্রেম, দবির সাহেবের সংসার, অগ্নি-২, নিয়তি, অস্তিত্ব, রাত্রির যাত্রী, বিজলি, পাষাণ, মনের মতো মানুষ পাইলাম না অন্যতম। অগ্নি চলচ্চিত্রের জন্য বেস্ট প্লেব্যাক সিঙ্গার হিসেবে বাচসাস পুরস্কারও পান লেমিস।

বাংলাদেশ টেলিভিশনের নতুন কুঁড়ি প্রতিযোগিতার মাধ্যমে গানের জগতে অভিষেক তার। গানকে ভালোবেসে কাটিয়ে দিয়েছেন দীর্ঘ সময়। গানই তার ধ্যান-জ্ঞান। জনপ্রিয় শিল্পী এবং মিউজিক কম্পোজার শফিক তুহিনের সুরে প্রথম অডিও জগতে প্রবেশ করেন। রাত্রির যাত্রী চলচ্চিত্রে আসিফ আকবরের সাথে গাওয়া ‘কি যে করো ময়না’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। স্যাভি গুপ্তের মিউজিকে মুম্বাইয়ের প্রখ্যাত প্লেব্যাক সিঙ্গার নাকাশ আজিজের সাথেও ডুয়েট করেছেন তিনি।

মুক্তিপ্রাপ্ত কীর্তন ঘরানার এ ফোক গান নিয়ে বলতে গিয়ে লেমিস বলেন, এখন থেকে মেলোডিয়াস গান করবেন তিনি। কারণ মৌলিক গানই একজন শিল্পীকে চিরদিন মানুষের মাঝে বাঁচিয়ে রাখে। কিন্তু আইটেম সং মানুষ বেশিদিন মনে রাখে না। মোল্লা জালাল ভাইয়ের এ গানটি আমার খুব ভালো লেগেছে। কতটুকু গাইতে পেরেছি সে বিচারের ভার শ্রোতাদের কাছে। গানটি গানপ্রিয় মানুষের কাছে ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park