1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

নারায়ণগঞ্জে এক চাঁদাবাজ আটক

  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

মোঃ ফয়সাল হোসেন-: দৈনিক প্রতিদিনের বার্তা

নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিক্সা থেকে চাঁদা আদায়ের অভিযোগে মোঃ রাজু (৩৫) নামের এক চাঁদাবাজকে আটক করেছে পুলিশ।
গতকাল (২৪ ফেব্রুয়ারি) শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে ফতুল্লা মডেল থানার পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায় যে, গ্রেপ্তারকৃত দীর্ঘদিন ধরে পঞ্চবটী রোড এলাকায় প্রতিটি অটোরিক্সা থেকে ৩০ টাকা করে চাঁদা আদায় করে আসছিলো।গত বৃহস্পতিবার দুপুর দুইটার সময় এবং বিকেল চারটার সময় রানা তার অটোরিক্সা নিয়ে পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকায় গেলে অটোরিক্সা চাঁদা বাবদ জোড় করে একশত করে মোট দুইশত টাকা নিয়ে যায়। পরবর্তীতে সন্ধ্যা অনুমান ৬ টার সময় পঞ্চবটি বাসস্ট্যান্ড এলাকায় পুনরায় টিপ মারার জন্য গেলে অভিযুক্ত আসামিরা রানার নিকট থেকে ১ শত টাকা দাবী করে। রানা টাকা প্রদানে অস্বীকার করলে অভিযুক্তরা তাকে মারধর করে সাথে থাকা ৯ শত ৭০ টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়।
বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানার আলীগঞ্জের ফারুক বেপারীর পুত্র মোঃ রানা (২৬) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় চাঁদাবাজী মামলা দায়ের করেন।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক রেজাউল করিম জানায়, মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় আসামী রাজু কে শুক্রবার ভোর সকালে পঞ্চবটী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park