1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

নাঃগঞ্জ আইন কলেজের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

  • আপডেট সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২২১ বার পঠিত

সাজ্জাদ আহম্মেদ খোকন, স্টাফ রিপোর্টারঃ-

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে নারায়নগঞ্জ আইন কলেজ প্রাঙ্গনে কেক কাটার মধ্য দিয়ে পালিত হলো মহান এ নেতার জন্মদিন।
১৭ মার্চ শুক্রবার বিকেলে
কেক কাটার শুচনালগ্নে বক্তারা তাদের বক্তব্যে বলেন, আজ আমাদের বাঙ্গালীদের প্রাণপ্রিয় নেতা ও বাঙালি মায়ের শ্রেষ্ঠ বীর বাঙালি সন্তান শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম শতবার্ষিকী। এ উপলক্ষে আমরা নারায়ণগঞ্জ আইন কলেজ সংসদের পক্ষ থেকে কেক কাটার আয়োজনের মধ্য দিয়ে বাঙ্গালীদের মনে বঙ্গবন্ধুর অস্তিত্বকে চীর স্মরণীয় করে রাখবো।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কেক কাটার আয়োজনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আইন কলেজের অধ্যাপক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন,সহকারী অধ্যাপক অ্যাডভোকেট রনি।
এ সময় ছাত্র সংসদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভি পি অ্যাডভোকেট এম এম হাসান, জি এস আমজাদ, এজিএস এডভোকেট শাহাদাত এবং সাধারণ ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পিয়াস, রূপক, শামীম, সুমন, এনায়েত, ফুয়াদ, ঝলক, রাব্বি, তুহিন, শাহিন, রিয়া, সাথী, আয়েশা, সোনিয়া, কবিতা, আইরিন, উর্মি, নিবেদিতা, ইরানি, ফারিহা এবং আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park