1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

প্রধানমন্ত্রী মোদিকে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা খড়্গের, পরে ক্ষমাপ্রার্থনা

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৬৪ বার পঠিত

সুজন চক্রবর্তী, আসাম ( ভারত)প্রতিনিধিঃ-

কর্নাটকে ভোটের দিন যত এগিয়ে আসছে, পাল্লা দিয়ে চড়ছে উত্তাপ। সেই উত্তাপের আঁচেই তেতে গিয়ে বৃহস্পতিবার কালবুর্গিতে একটি নির্বাচনী জনসভায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। পরে অবশ‍্য চাপের মুখে ক্ষমা চাইতে হয় খড়্গেকে। নিজের ব‍ক্তব‍্যকে একটু ঘুরিয়ে খড়্গে জানান, মোদি নয়, আসলে বিজেপিই বিষাক্ত সাপের মতো। চেটে দিলেই মৃত্যু অবধারিত ! কালবুর্গির জনসভায় দাঁড়িয়ে খড়্গে বলেন, ” প্রধানমন্ত্রী মোদি হলো বিষাক্ত সাপের মতো। আপনি হয়তো ভাববেন এই সাপে কি বিষ আছে না নেই, কিন্তু তা করতে গিয়ে যদি একবার ও সাপটি চেটে ফেলে, মৃত্যু অবধারিত।” খড়্গের এই মন্তব‍্য নিয়ে প্র‍ত‍্যাশিতভাবেই ঝাঁপিয়ে পড়ে বিজেপি। খড়্গের ক্ষমা প্রার্থনার দাবি করা হয়। গেরুয়া শিবিরের একের পর একনেতা কংগ্রেসকে আক্রমণ করতে থাকেন। কর্নাটকের মুখ‍্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই বলেন, “খড়্গের মাথাতেই বিষ ভরা আছে। এটা আসলে কংগ্রেসের কুসংস্কারাচ্ছন্ন মন, যাঁরা বিজেপি বা প্রধানমন্ত্রী মোদিকে সহ‍্য করতে পারেন না। রাজনৈতিকভাবে মোদির সঙ্গে এঁটে উঠতে না পেরে এই সব বলছেন। আসলে খড়্গেরা বুঝতে পারছেন, কংগ্রেস নামের জাহাজ ডুবতে বসেছে। তাই এত মরিয়া।” কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর বলেন, ” খড়্গে যা বলেছেন তা সনিয়া গান্ধীর ‘ মত্তত কি সওদাগর’ মন্তব্যের চেয়েও নিম্নমানের। চাপের মুখে ক্ষমাপ্রার্থনার রাস্তায় হাঁটেন কংগ্রেস সভাপতি। তিনি বলেন, ” যদি আমার করা মন্তব‍্যে কেউ আহত হয়ে থাকেন, তাহলে আমি তাঁর কাছে বিশেষভাবে ক্ষমাপ্রার্থনা করছি। আমাদের মধ‍্যে মতাদর্শগত ফারাক রয়েছে। আরএসএস- বিজেপির মতাদর্শ হল বিষাক্ত। আমি প্রধানমন্ত্রী মোদিকে নিশানা করে কিছুই বলিনি। কেবল বলেছিলাম, ওদের মতাদর্শ বিষের সমতুল।”
আগামী ১০ই মে কর্নাটকে বিধানসভা ভোট। বিজেপি এবারও দক্ষিণের রাজ‍্যে ক্ষমতা ধরে রাখতে মরিয়া। তেমনই প্রতিষ্ঠান বিরোধিতায় ভর করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park