1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে মিথ্যা নিউজ আর মামলা দিয়ে সত্য ঘটনা ধামাচাপা দিতে মড়িয়া অপরাধী চক্রের মূল হোতা জাভেদ চৌধুরী একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ

সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্ত্রী কামরুন্নেছা আশরাফ দিনা আর নেই

  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১০২ বার পঠিত

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধিঃ-

ক্রীড়াঙ্গনে পরিচিত মুখ কামরুন্নেছা আশরাফ (দিনা) ।্ব্যাডমিন্টন ফেডারেশন, মহিলা ক্রীড়া সংস্থাসহ নানা ক্রীড়া সংগঠনে জড়িত ছিলেন এই ক্রীড়া সংগঠক। সকল বাধন ছিন্ন করে আজ বৃহস্পতিবার পৃথিবী ত্যাগ করেছেন তিনি।দিনা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরুর স্ত্রী। একইসঙ্গে তিনি নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।খবর বাপসনিউজ ।

স্পেশাল অলিম্পিকস বাংলাদেশের অন্যতম পরিচালক দিনার আগামী ১২ই জুন স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমসে জার্মানির বার্লিনে যাওয়ার কথা ছিল। এর আগেই তিনি দুনিয়া ত্যাগ করলেন।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দিনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। দিনার আকস্মিক মৃত্যুতে ক্রীড়া ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমেছে।এ ছাড়াও আমি মোঃ নাসির, নিউ জার্সি (আমেরিকা) থেকে কামরুন্নেছা আশরাফ (দিনা) মৃতুতে মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।নেত্রকোনাবাসি রাজলক্ষ্মী মৌসুমী বলেন -উনি যে নিঃসন্দেহে মানুষের উপকার করেছেন এতেই বুঝা যায় কত প্রিয় ছিলেন ভাবী।সবসময় হাসিমাখা মুখটা আর কোনদিন দেখতে পাবে না কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park