1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

জামালপুর জেলা কারাগারে ফ্যান বিতরণ করলেন এমপি মোজাফফর হোসেন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

সালাউদ্দিন আহাম্মেদ,জামালপুর জেলা প্রতিনিধিঃ-

প্রচন্ড গরমে কারাগারে বন্দিদের প্রশান্তির কথা চিন্তা করে নিজস্ব তহবিল থেকে জামালপুর জেলা কারাগারে সিলিং ফ্যান প্রদান করেছেন জামালপুর-৫ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন। বৃহস্পতিবার দুপুরে জামালপুর জেলা কারাগার পরিদর্শনকালে কর্তৃপক্ষের কাছে এসব সিলিং ফ্যান হস্তান্তর করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা কারাগারের জেল সুপার এমদাদুল হোসেন, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট আরিফুল হক, জেলার আবু ফাত্তাহ, জেলা কারাগারের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ফ্যান বিতরণকালে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন বলেন, কারাগারকে বন্দিদের সংশোধনাগার হিসেবে মনে করতে হবে। কেননা কারাগারে সংশোধনের মাধ্যমে পরবর্তীতে বন্দিদের স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ রয়েছে। সরকারও চায় কারাবন্দিরা স্বাভাবিক জীবনে ফিরে আসুক। এ জন্য বর্তমান সরকার দেশব্যাপী কারাগারগুলোতে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ নিশ্চিত করতে নানামুখি উদ্যোগ গ্রহণ করেছেন। জামালপুর জেলা কারাগারেও বর্তমান সরকারের উন্নয়ন কাজ চলমান আছে। এই কারাগার শুধু শাস্তির জায়গা নয় এটি বন্দিদের সংশোধনের একটি বড় মাধ্যম ।
কারাগার থেকে বের হয়ে বন্দিরা পরিবাবের বোঝা না হয়ে কর্মক্ষম ও উপার্জনক্ষম ব্যক্তি হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হবে বলে প্রত্যাশা করেন সংসদ সদস্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park