1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

নীলফামারীতে ভূয়া চিকিৎসকের বিরুদ্ধে সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ

  • আপডেট সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

আব্দুর রশিদ, নীলফামারীঃ-

নীলফামারী ডোমার উপজেলার নিউ মার্কেটে ভূয়া চিকিৎসক রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর এর দাঁতের ডাঃ মোঃ সুমন রহমানের বিরুদ্ধে সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ করেন পশ্চিম চিকনমাটি এলাকার মোঃ আনোয়ার হোসেনের ছেলে মোঃ মমিনুর রহমান।

মমিনুর রহমান তার লিখিত অভিযোগে বলেন, আমার দাঁতের প্রচন্ড ব্যাথা থাকার কারনে আমি ডোমার বাজার নিউ মার্কেটে যাই এবং রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর এর কর্মচারী আমাকে বলে যে দাঁত দেখাবেন আসেন তখন আমি বলি যে আমার দাঁতের ব্যাথা আছে আমি রংপুরের বড় ডাক্তার কে দেখাব তখন সে বলল আমাদের এই খানে যিনি চিকিৎসা করেন তিনি রংপুরের বড় ডাক্তার। তারপর আমি তাকে বলি ব্যাংকে বিদ্যুৎ বিল দিয়ে এসে দাঁতের চিকিৎসা করব। ব্যাংকের কাজ শেষ করে রুবাইয়া ডেন্টাল কেয়ার ডাঃ সুমন রহমানের চেম্বারে যাই এবং দাঁতের চিকিৎসা করি। চিকিৎসা শেষে আমাকে প্রেসক্রিপশনে ঔষধ লিখে দেন। বাসা যাওয়ার পর আমার প্রচন্ড ব্যাথা শুরু হয় তাতে আমি ব্যাপক ক্ষতিগ্রস্থ হই। তার ভুল চিকিৎসার জন্য আর অন্য কেউ যেন ক্ষতি গ্রস্থ না হয় সেজন্য আমি তার দৃষ্টান্ত মুলক শাস্তি ও ডাক্তারী সার্টিফিকেট ও রেজিষ্ট্রেশন নম্বর সহ তদন্ত করার দাবি জানাচ্ছি।

ভুল চিকিৎসার বিষয় রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর চেম্বারের সুমন রহমানের কাছে জানতে চাইলে তিনি অপচিকিৎসার বিষয়টি অস্বীকার করে কৌশল এড়িয়ে যান।

জানতে চাইলে সিভিল সার্জন ডাঃ মোঃ হাসিবুর রহমান বলেন, আমি অভিযোগ পেয়েছি পর্যাক্রমে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park