1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

বকশীগঞ্জ (জামালপুর)প্রতিনিধিঃ-

জামালপুরের বকশীগঞ্জে পুকুরের পানিতে গোসল করতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। উপজেলার নিলাখিয়া ইউনিয়নের জানকিপুর তালুকপাড়া গ্রামে বৃহস্পতিবার বিকাল ৫ টায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, তালুকপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে মাহিন হাসান (১০) ও খোকা মিয়ার ছেলে সাইয়ুম হোসেন (৮) বিকালে স্থানীয় একটি পুকুরে গোসল করতে যায়।

গোসল করার এক পর্যায়ে দুজনই পানিতে ডুবে যায়। বিকাল ৫ টার দিকে তাদের মরদেহ পানিতে ভেসে উঠে। শিশু মাহিন হাসান ও সাইয়ুম হোসেন তারা পরস্পরের চাচাত ভাই। দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় এলাকায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহেল রানা পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park