1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সিদ্ধিরগঞ্জে মিথ্যা নিউজ আর মামলা দিয়ে সত্য ঘটনা ধামাচাপা দিতে মড়িয়া অপরাধী চক্রের মূল হোতা জাভেদ চৌধুরী একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ

গণভবনে হাটহাজারীর নৌকার প্রার্থী এম এ সালাম : কি কথা হলো!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রামঃ-

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে আজ সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম- হাটহাজারী আসনে নৌকা প্রতিকের প্রার্থী এম এ সালাম (ছবিতে প্রধানমন্ত্রীর ডানে)।

হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস এম রাশেদুল আলম এসময় সাথে ছিলেন। এদিকে হাটহাজারীর আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের মাঝে কৌতুহল, দলীয় প্রধানের সাথে কি কথা হয়েছে’ তা প্রার্থীতা নিয়ে।

সংসদীয় আসন ২৮২, চট্টগ্রাম-৫ (হাটহাজারী) তে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ সাংসদ হিসেবে রয়েছেন চলতি সংসদসহ টানা তিন বার। ২০০৮ সালে প্রথম মহাজোটের, তখন মন্ত্রীও হয়েছিলেন। পরে ২০১৩ এবং ২০১৮ সালে দুবার বিরোধী দল হিসেবে, দলীয়ভাবে সমঝোতায় বিজয়ী হন। বিএনপি নির্বাচন না করায় তাঁর দল জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে রয়েছে জাতীয় সংসদে।

এবার দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়ে আনিসুল ইসলাম মাহমুদ এবং বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে নৌকা প্রতিকে নির্বাচনে প্রস্তুত এম এ সালাম। মনোনয়ন ফরম জমা এবং বৈধ ঘোষিত হয়েছে উভয়ের মনোনয়ন। কিন্তু বিএনপি নির্বাচন বর্জন করায় সংসদে বিরোধী দল হিসেবে থাকতে হচ্ছে জাতীয় পার্টিকে। তবে এবারও সমঝোতার ভিত্তিতে নির্বাচনে আগ্রহী জাতীয় পার্টি তথা আনিসুল ইসলাম মাহমুদ। এদিকে স্বাধীনতার পর হাটহাজারী আসনে শুধুমাত্র একবার জয় পেয়েছিলো আওয়ামী লীগ। এবার দলীয় প্রার্থীকে জয়ী করা দীর্ঘদিনের দাবী আওয়ামী লীগের। তাই ছাড় দিতে নারাজ এম এ সালাম ও আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা। এসবের প্রেক্ষিতে আজ প্রধানমন্ত্রীর সাথে আজ সাক্ষাত করলেন এম এ সালাম এবং এস এম রাশেদুল আলম। তবে আজকের সাক্ষাত নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি কারো, এখনি মুখ খোলেননি কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park