1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার

  • আপডেট সময় : বুধবার, ১ মে, ২০২৪
  • ১৮৮ বার পঠিত

নিজস্ব সংবাদদাতাঃ-

জাকির ওরফে কান কাটা জাকির একসময়ের প্রাইভেট কারের পরিস্কার করত রেন্টকার স্টেশন তারপর গাড়ির ড্রাইভার । ড্রাইভার হওয়ার পর কুমিল্লা থেকে মাদক পাচারের অভিযোগ রেন্টকার থেকে বের করে দেয় !তার পর থেকে শুরু পুলিশের সোর্স শাক দিয়ে মাছ ডাকতে শিক্ষাগত যোগ্যতা না থাকা সত্তেও রাতারাতি রিপোর্টার সেজে যায় শুরু করে চাঁদাবাজি,ব্লাকমেইলিং সকাল থেকে গভীর রাত পর্যন্ত এই কানকাটা জাকির কে দেখা যায় থানায় অবস্থান করতে

জাকির ওরফে কানকাটা জাকির সাংবাদিকের কার্ড ঝুলিয়ে সাধারণ মানুষকে করেন র্নির্যাতন সারাদিন মোটরসাইকেল দাবরিয়ে বেড়ান পাড়া মহল্লায় ।
থানার পাশে খুলে বসেন নিজেই একটি ক্লাব ৫.টি পত্রিকার ব্যানার জুলিয়ে করেন অপ-সংবাদিকতা মানুষকে ভয়-ভীতি দেখিয়ে থানায় সাধারণ মানুষ অভিযোগ করতে গেলে বা জিডি করতে গেলে তাদের পিছনে লেগে থাকে আঠার মত হাতিয়া নেন তাদের কাছ থেকে ১০০০ টাকা থেকে ২০০০ টাকা পর্যন্ত ।
আদমজি নতুন বাজারে একজন ভুক্তভোগী জানান নাম প্রকাশ করতে অনিচ্ছুক আদমজী নতুন বাজার রাস্তার পাশে ফুটের দোকান গুলোতে চাঁদা আদায় করেন ২০০ টাকা থেকে ধরে ৩০০ টাকা পর্যন্ত ।

টাকা না দিলে ভয় দেখান সিদ্ধিরগঞ্জ থানায় ধরে নিয়ে মামলা দিয়ে দিবে এবং নিজেই পুলিশ সেজে রাস্তায় কোন সমস্যা হলে বা কারো সাথে কোন ঝগড়া-বিবাদ হলে তাদেরকে নিজেই ধরে নিয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে আসে থানায় অসহায় মানুষদের জিম্মি করে হাতিয়ে নেয় লক্ষ লক্ষ টাকা।
নাম না বলতে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানায় শীর্ষ মাদক ব্যবসায়ী নাহিদ ওরফে ফেন্সি নাহিদ তার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকার বিনিময় পুলিশ ক্লিয়াররেঞ্জ করিয়ে বিদেশে পালিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করেন ।জাকির ওরফে কান কাটা জাকির তবে একজন মাদক ব্যবসায়ী কিভাবে সিদ্ধিরগঞ্জ থানার ক্লিয়াররেন্স পেল এ বিষয়ে জানার জন্য সাধারণ মানুষ আগ্রহী আইনের উপর সাধারণ মানুষ শ্রদ্ধাশীল ।
তবে প্রশ্ন হলো সিদ্ধিরগঞ্জ বাসির একজন শীর্ষ মাদক ব্যবসায়ী নাহিদ কিভাবে কানকাটা জাকিরের মধ্যস্থতায় পুলিশ ক্লিয়ারেন্স পেল । এইসব লোকদের কারনে সাংবাদিকতা এখন প্রশ্নের সন্মুখীন ড্রাইবার,মাদক ব্যবসায়ী, সোর্স, এরা যদি রিপোর্টার হয় তবে শিক্ষিত মেধাবিদের লেখনি সমাজের কি কল্যান বয়ে আনবে প্রেস কাউন্সিলে সিদ্ধরগঞ্জের এমন পাঁচজন রিপোর্টার নামে তাদের শিক্ষাগত যোগ্যতার ব্যাপারে অভিযোগ জমা হয়েছে প্রেস কাউন্সির ইতিমধ্যই প্রশাসনের সহযোগিতায় তদন্ত শেষ করেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park