1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র।

  • আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ১১৬ বার পঠিত

মোঃ সুজন বেপারী,নিজস্ব প্রতিবেদকঃ-

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার রিকাবী বাজার ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র।

মসজিদ আল্লাহর ঘর। ইবাদতের জায়গা। তা হবে পবিত্র ও সুগন্ধময়। হযরত আয়েশা (রাঃ) বলেন, ‘আল্লাহর রসূল (ﷺ) মহ্‌ল্লায় মসজিদ বানাতে এবং তা পরিষ্কার ও সুগন্ধময় করে রাখতে আদেশ করেছেন।’

এ মসজিদের বিষয়ে মেট্রোসেম সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও মিরাপাড়া মসজিদ কমিটির মোতোয়ালি জনাব মুহাম্মদ শহিদুল্লাহ সাহেব বলেন, ২০২১ সাল নভেম্বরে আমাদের এই প্রথম কাজ স্টার্ট করেছি মসজিদের ঐতিহ্যবাহী হলো এই অঞ্চলের সমস্ত মুসলিদের সার্বিক সহযোগিতায় এমসজিদের নির্মাণ কাজ হতে যাচ্ছে তৃতীয় তলা ভবনের কাজ চলমান রয়েছে পরবর্তী আমাদের ডিসেম্বরে চার তলা ভবনের নির্মাণ কাজ সম্পন্ন সুরু হবে।

মুহাম্মদ শহিদুল্লাহ সাহেব তিনি আরো বলেন, আমাদের এই মসজিদে ধারণ ক্ষমতা প্রায় দশহাজার মুসলি ভিতরে এটেটাইম নামাজ পড়তে পারবে বিভিন্ন জেলা প্রান্ত থেকে মিরসাহেব মাজারে মানুষ জিয়ারত করে থাকে আমরা মসজিদের সকল সার্বিকসহযোগীতায় কাজ চালিয়ে যাচ্ছি।

এমসজিদের নির্মিত কাজ সম্পন্ন উন্নতি শেষে নতুন এছবিটিই হবে পবিত্র ও সুগন্ধময় বাস্তবায়নে চিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park