1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে।

দেশ ও জাতিকে উন্নয়নের শিখরে নিতে হলে যা বললেন- মাহবুব হোসেন

  • আপডেট সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১১৪ বার পঠিত

মোঃ সুজন বেপারী,নিজস্ব প্রতিবেদকঃ-

বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত রাজনৈতিক পলিটিক্যাল স্পেশাল ব্রাঞ্চ এসবি শাখার কর্মকর্তা অতিরিক্ত আইজিপি জনাব মাহবুব হোসেন (পিপিএম বার) (বিপিএম বার) ওয়াজ মাহফিলে দেশ ও জাতিকে উন্নয়নের শিখরে নিতে হলে যা বললেন- মাহবুব হোসেন

পুলিশের অবসরপ্রাপ্ত মাহবুব হোসেন বলেন, দুর্নীতি কিন্তু জাতির জন্য একটি অভিসাপ একটি দেশ ও জাতিকে উন্নয়নের শিখরে নিতে হলে দুর্নীতি তাহলে অই জাতি থেকে দুর্নীতি টা সরিয়ে ফেলতে হবে এবং দুর্নীতির বিরুদ্ধে ইসলামের যে বক্তব্য রয়েছে এ-বিষয় গুলি আপনারে ভালো ভাবে মানুষ কে বুঝিয়ে বলবেন। ইসলাম ও জঙ্গিবাদ ইসলাম জঙ্গিবাদকে এলাও করেনা ইসলামের মধ্যে জঙ্গিবাদের কোন স্থান নেই। একটা মানুষ পরিপূর্ণ যদি শিক্ষিত হয় পরিপূর্ণ মানুষ হতে হলে তার আদব কায়দা এবং পিতা মাতা প্রতি শ্রদ্ধা বোধ থাকতে হবে সমাজের যে কর্তব্য পরিবারের যে মাঝে কর্তব্য এব্যাখা বুঝাবেন।

মাহবুব হোসেন আরো বলেন, এ মাদকের যে কুফর এবং মাদক যে একটা পরিবার কে ধ্বংস করে মাদক যে একটা সমাজ কে ধ্বংস করে এবিষয় গুলি আপনারে মানুষ কে ভালো ভাবে বুঝিয়ে দিবেন জঙ্গিবাদের বিরুদ্ধে কথা বলবেন, দুর্নীতির বিরুদে কথা বলবেন, মাদকের বিরুদ্ধে কথা বলবেন, সুস্থ আর্দশ সমাজ কিভাবে গড়া যায় ইসলামের যে ব্যাখা তাহলে আমরা একটা আর্দশ সমাজ তাহলে উন্নত সমাজের দিকে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park