1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

হরিপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৬০ বার পঠিত

সিরাজুল ইসলাম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ-

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় আইন শৃঙ্খলা কমিটি ও ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও -২ আসনের এমপি মাননীয় জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মাজহারুল ইসলাম সুজন মহোদয়, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আরিফুজ্জামান মহোদয়, হরিপুর উপজেলা পরিষদের সন্মানিত নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব মোঃ আব্দুল কাইয়ুম পুষ্প মহোদয় এবং উপজেলা পরিষদের সন্মানিত ভাইস চেয়ারম্যান জনাব মোঃ রিয়াজুর ইসলাম সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আসিয়া বেগম এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি জনাব মোঃ জিয়াউল হাসান মুকুল ও সাধারণ সম্পাদক এস এম আলমগীর সরকার মহোদয় এবং বাংলাদেশ পুলিশ ও বিজিবি কর্মকর্তা ও আনসার ভিডিপি কর্মকর্তা এবং সমাজ কল্যাণ অফিসার কর্মকর্তা বৃন্দ। এবং এই আইন শৃঙ্খলা কমিটি ও ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সভায় উপজেলার সকল স্তরের অফিসার ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় প্রধান অতিথি সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন মহোদয় বলেন, ঠাকুরগাও-২ আসনের এমপি হয়েছি আপনাদের বিপুল সংখ্যক ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছি।
আমি সব সময় আপনাদের সেবক হিসাবে পাশে থাকতে চায়, আমার নেত্রী মানবতার মা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারের হাত ধরে যে ভাবে বাংলাদেশের উন্নয়ন হচ্ছে তার ধারা অব্যাহত, আমার নির্বাচনী এলাকায় থাকবে ইনশাআল্লাহ
যে সমস্ত কাঁচা রাস্তাগুলো রয়েছে আপনাদের সকলের সামনে কথা দিচ্ছি সময় মতো সব কাঁচা রাস্তা গুলো পাকা করণ করা হবে, কিছু রাস্তা পাকাকরণ চলমান রয়েছে।
হরিপুর উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান আব্দুল কাইয়ূম পুষ্প মহোদয় বলেন, আমি হরিপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ছিলাম, বর্তমানে আবারও উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে আপনাদের দেওয়া ভোটের মাধ্যমে চেয়ারম্যান হয়েছি আমি সব সময় আপনাদের সেবক হিসাবে পাশে থাকতে চায় এবং যে সকল সমস্যা হরিপুর উপজেলায় রয়েছে আমি পর্যায়ক্রমে সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আরো উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার শ্রী নগেন কুমার পাল তিনি সভায় হরিপুরকে যাতে মাদক মুক্ত করা যায় সে জন্য সকলের সহযোগিতা কামনা চেয়েছেন।

বাংলাদেশ বিজিবির সদস্য কর্মকর্তা জানান যে আমাদের দেশের কিছু মানুষ ভারত থেকে ধান কেটে নিয়ে আসে বিভিন্ন মাদকদ্রব্য, গরু, ইয়াবা ও চৌরা কারবার বেশি হচ্ছে এই বিষয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান এবং এমপি মহোদয়কে অবগত করেন।
এবং হরিপুর থানা অফিসার -ইনচার্জ মোঃ আব্দুল লতিফ শেখ তিনি জানান হরিপুর উপজেলা আইন শৃঙ্খলা দিক থেকে অনেক ভালো আছে । তিনি আরো জানান যে হরিপুর উপজেলায় গত মাসের থেকে অনেক কম মামলা হয়েছে এই মাসে ১২টি মামলা হয়েছে ।
হরিপুর উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাইয়ূম পুষ্প মহোদয় আরো বলেন আমাদের হরিপুর উপজেলায় মটরসাইকেল বেশি চুরি হচ্ছে আর যেন মোটরসাইকেল চুরি না হয় এই আবেদন জানান ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য জনাব মোঃ মাজহারুল ইসলাম সুজন মহোদয় কে। তিনি আরো জানান সড়ক দুর্ঘটনা হয় এর জন্য সড়ক গুলো প্রশস্ত করার প্রয়োজন রয়েছে, এই বিষয়ে এমপি মহোদয় কে পদক্ষেপ গ্রহণ করা জন্য আবেদন জানিয়েছেন।
এবং হরিপুর উপজেলার বিভিন্ন দপ্তরের উন্নয়ন যেন চলমান থাকে তিনি বলেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল কায়উম পুষ্প মহোদয়,
উক্ত আলোচনা সভা শেষে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন এমপি মাজহারুল ইসলাম সুজন মহোদয় এবং উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান আব্দুল কাইয়ূম পুষ্প মহোদয় সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা গণ।
সভার সভাপতি, সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park