1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

কদমতলী থানা সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব গ্রহণ

  • আপডেট সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ১৭৯ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

ইবনে ফরহাদ তুরাগ,নিজস্ব প্রতিনিধিঃ-

সময়ের প্রয়োজনে সমাজ পরিবর্তনে আমরা অঙ্গীকারবদ্ধ’ স্লোগান নিয়ে গঠিত পেশাদার সাংবাদিকদের সংগঠন ‘কদমতলী থানা সাংবাদিক ক্লাব’ এর এক বছর (২০২৪-২০২৫) মেয়াদী কার্যনির্বাহী পরিষদে নতুন ২৬ টি পদে কমিটি নির্বাচিত করা হয়েছে।

গত, (২৯ জুন) শনিবার বিকেল ৪ টায় কদমতলী থানা সাংবাদিক ক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদকের বাসভবনে জরুরি মিটিংএ এই কমিটি ঘোষণা করেন কদমতলী থানা সাংবাদিক ক্লাবের সভাপতি সুমন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান।

ক্লাবের প্রতিষ্ঠাকালীন এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে সিএনএন বাংলা টিভির মো. সোলাইমান, দপ্তর সম্পাদক পদে দৈনিক অগ্নিশিখা পত্রিকার আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার ইবনে ফরহাদ তুরাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে ডেইলি মর্নিং অবজারভার পত্রিকার রাকিব হাসান মিলন ও প্রচার সম্পাদক পদে সিএনএন বাংলা টিভির মোস্তাফিজুর রহমান মিলন নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সহ-সভাপতি পদে দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার আনোয়ার হোসেন আকাশ, দৈনিক আমার সংগ্রাম পত্রিকার মো. রুবেল গাজী, দৈনিক আলোর জগত পত্রিকার সরকার জামাল, সিএনএন বাংলা টিভির মো. ফিরোজ শাহী, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার হারুন অর রশীদ নির্বাচিত হয়েছেন।

অপরদিকে যুগ্ন সাধারণ সম্পাদক পদে তারা টিভির মো. ফারুক আহমেদ, সহ-সাধারণ সম্পাদক পদে ক্রাইম ডিসকোভারীর এস.কে সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে খবর টিভির মো. মহসিন ও নূরুন্নবী অর্নব, সহ-দপ্তর সম্পাদক দৈনিক নতুন সময়ের মো. আরিফুর রহমান, সহ-অর্থ সম্পাদক দৈনিক আজকালের মো. রিয়াদুল ইসলাম রিয়াদ ও নতুন সময়ের নজরুল ইসলাম, আইন সম্পাদক দৈনিক সকালের সময়ের ওয়াহিদুন্নবী বিপ্লব, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক সকালের সময়ের এস.এ বৃষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক নতুন সময়ের কাজী আসলাম, যুব ও শিক্ষা সম্পাদক দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার তুহিন ফয়েজ, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার বাবলু শেখ, সহ-প্রচার সম্পাদক দৈনিক চৌকষ পত্রিকার নাছির সরদার এবং কার্যকরী সদস্য দৈনিক গনজাগরণের এএসএম নাসির উদ্দিন ও দৈনিক মুক্তির লড়াই পত্রিকার মো. ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন।

এ সময় নব-নির্বাচিতদের অভ্যর্থনা জানানো হয় এবং শপথ বাক্য পাঠ করানো হয়। নির্বাচিতদের সবাইকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের বিশেষ অতিথি দৈনিক যুগান্তর পত্রিকার দনিয়া প্রতিনিধি খোরশেদ আলম শিকদার।

আহবায়ক কমিটির জরুরী মিটিংয়ে সিদ্ধান্ত গ্রহন ও নব-নির্বাচিতদের শপথগ্রহণ কালে এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা ৪ ও ৫ এলাকায় বসবাসরত সাংবাদিক নেতৃবিন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park