1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা ফতুল্লার কায়েমপুরে বিএনপি নেতা পরিচয়ে এসকে শাহীনের আধিপত্য বিস্তারের চেষ্টা। বিসিবির নতুন সভাপতি মুন্সিগঞ্জের ফারুক আহমেদ মুন্সীগঞ্জের কৃতি সন্তান সরকার উপদেষ্টা যা বললেন ভূমিদস্যুদের বিরুদ্ধে। মুন্সীগঞ্জের কৃতি সন্তান স্বরাষ্ট্র উপদেষ্টা হলেন জাহাঙ্গীর আলম চৌধুরী

মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৭৬ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

মোঃ সুজন বেপারী,নিজস্ব প্রতিবেদকঃ-

মুন্সীগঞ্জ জেলার সদরে মানবকল্যাণ একটি সংগঠনের উদ্যোগে সেবায় তরুণ প্রজন্মরা স্মার্ট পাগল গড়ার তুলার লক্ষ্যে চলছে লড়াই।

গতকাল ০৩ জুলাই বুধবার শহরের লঞ্চঘাটের এলাকায় বিভিন্ন জায়গায় পাগল দেখতে পেলে মানবকল্যাণ মুন্সীগঞ্জের একটি টিমের উদ্যোগে পাগলের অবস্থায় ধরে জামাকাপড় নোংরা পরিবেশেকে গোসল করিয়ে পরিস্কার পরিচ্ছন্ন কর্মীরা বদলে দিলেন মানবকল্যাণ টিমের সেবায় একটি পাগল কে।

পাগল মানুষের সার্বিক মঙ্গলের প্রয়াসই হলো মানবকল্যাণ। অর্থাৎ অবমাননাকর অবস্থা থেকে মর্যাদাপূর্ণ অবস্থায় মানুষের উত্তরণ ঘটানোই মানবকল্যাণ। তাই প্রাবন্ধিকের বিশ্বাস মুক্তবুদ্ধির চর্চার মাধ্যমে পরিকল্পনামাফিক পথেই কল্যাণময় পৃথিবী রচনা সম্ভব।

মুন্সীগঞ্জ মানবকল্যাণ সংগঠনের পরিচালিত, দক্ষিণ কোটগাঁয়ের মোহাম্মদ বৈশাখী ইসলাম বাবু ও দক্ষিণ ইসলামপুরের মোঃ রাহাত হোসেন বলেন, আসুন আমরা সবাই মিলে এরকম মানসিক সমস্যা যাদের আছে তাদের একটু সেবা করি আমাদের এই অল্প যত্নের জন্য হয়ত বা তারা অনেকদিন সুস্থতা অনুভব করবে আমাদের এই সেবায় সব সময় তরুণ প্রজন্মরা এগিয়ে চলমান থাকবে বলে জানান।

মুন্সীগঞ্জ মানবকল্যাণ সংগঠনের দায়িত্ব নিয়ে যারা কাজ করে যাচ্ছেন, মোহাম্মদ বৈশাখ ইসলাম বাবু, মোঃ রাহাত হোসেন, মোঃ আসাদুল, মোঃ আপন, মোহাম্মদ আল-আমিন, মোঃ আলভী, মোহাম্মদ সিফাত, মোহাম্মদ নাসির, মোঃ ইমন অন্যান্য প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park