1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

সিদ্ধিরগঞ্জ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সবজি বিক্রেতা খুন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

আরিফ মিয়া,নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্কাস শিকদার (৪৫) নামে এক ভ্রাম্যমাণ সবজি বিক্রেতা খুন হয়েছেন।

মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টার দিকে সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাইনাদির রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
নিহত আক্কাস শিকদার বরগুনা জেলার আমতলী থানার হাটদান চুনাখালি এলাকার স্থায়ী বাসিন্দা। মৃত আক্কাস আলী তালতলা ক্লাব এলাকায় মোতালেবের বাড়িতে স্ত্রী ও এক ছেলে, এক মেয়ে নিয়ে ভাড়া থাকতেন।
এলাকাবাসী জানান,পাইনাদি রেকমত আলী উচ্চবিদ্যালয় এর দক্ষিণ পাশে রাস্তায় একদল ছিনতাইকারী ভ্যানে করে সবজি বিক্রেতা আক্কাস সিকদারকে বুকে চাকু দিয়ে আঘাত করে। এতে আক্কাস সিকদার গুরুত্ব আহত হন। তাকে দ্রুত খানপুর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ সময় ঘটনাস্থলে সিদ্ধিরগঞ্জ থানা এস আই হুমায়ূন কবীর-৩ ও পরিদর্শক তদন্ত মোজাম্মেল হক পরিদর্শন করেন।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হক জানান, মৃত আক্কাস আলীর মরদেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park