1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

১১ বছর কাজ করে ১০০ কোটি টাকার মালিক সানি লিওন

  • আপডেট সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের তালিকা করলে প্রথমেই থাকবে সানি লিওনের নাম। জনপ্রিয়তায় তিনি অনেকের চেয়েই এগিয়ে। প্রায় সারা বছরই ছবি এবং বিভিন্ন রিয়্যালিটি শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। আর সেই কাজের সুবাদে তার আয়ের পরিমাণও বিস্তর।

সিনেমা এবং রিয়্যালিটি শো ছাড়াও বিজ্ঞাপনে অভিনয় করেও বহু অর্থ উপার্জন করেন সানি। জানেন কি, প্রাক্তন এই পর্ন তারকার মোট সম্পত্তির পরিমাণ কত?

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, সানির মোট সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় ৯৮ কোটি টাকা। বলিউডে ১১ বছর কাজ করেই এই বিশাল সম্পদের মালিক তিনি তিনি।

বিলাসবহুল জীবনযাপন থেকেও বাদ যাননি সানি। স্বামী সন্তানদের নিয়ে আপাতত মুম্বাইতেই থাকেন অভিনেত্রী। এছাড়া লস অ্যাঞ্জেলসেও একটি বাড়ি রয়েছে এই প্রাক্তন পর্ন তারকার। সেই বাড়ির নাম ‘ড্রিম’ অর্থাৎ, স্বপ্ন।

বিভিন্ন প্রতিবেদন অনুযায়ী, অত্যাধুনিক সুযোগ-সুবিধা থাকা এই বিলাসবহুল ইমারতের মূল্য ১৯ কোটি টাকা। এছাড়াও একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে সানির।

সানির কাছে অডি, মাসেরটি, বিএমডব্লিউ এবং কোয়াট্রোপোর্ট সংস্থার গাড়ি রয়েছে। এর পাশাপাশি সানির নিজস্ব সুগন্ধী এবং রূপচর্যার সামগ্রী তৈরির সংস্থাও রয়েছে। সানির সুগন্ধী সংস্থার নাম ‘লাস্ট’ এবং রূপচর্যার সামগ্রি তৈরির সংস্থার নাম ‘স্টার স্ট্রাক’।

১৯৮১ সালের ১৩ মে কানাডার অন্টারিয়োতে জন্মগ্রহণ করেন সানি। বাবা-মা তাঁর নাম দেন করণজিৎ কৌর ভোহরা। মাত্র ১৮ বছর বয়সে সানি লিওনি নাম নিয়ে প্রাপ্তবয়স্ক ছবির জগতে পা দেন সানি। খুব শীঘ্রই তাঁর নাম বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে।

সারা জীবনে সানি মোট ৫৬টি পর্ন ছবিতে অভিনয় করেছেন। পরিচালনাও করেছেন ৫৯টি নীল ছবি।

সানি লিওনকে কিছুদিন আগে বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। গানের নাম ‘দুষ্টু পোলাপাইন’। গানটি গেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়িকা ঐশী। আইটেম ঘরানার গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park