1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

বৈশাখী’র ঈদ আয়োজনে ‘পরি’ হয়ে থাকছেন শিরিন শিলা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৮৮ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  ঈদে পরিবানু হয়ে আসছেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী শিরিন শিলা। বৈশাখী টিভির ঈদ আয়োজনে ৭ পর্বের ধারাবাহিক ‘পরিবানু’ নাটকের নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। সন্ধ্যা ৭.৩০ মিনিটে নাটকটি প্রচার হবে ঈদের ৭ দিন। কমল সরকারের রচনায় সাদেক সিদ্দিকীর পরিচালনায় আরো অভিনয় করেছেন শিপন মিত্র, অভি, ঝিলিক, পুষ্প, সাহেলা আক্তার, লিজা খানম প্রমুখ।

নাটকের গল্প নিয়ে বলতে গিয়ে পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, পরী গ্রামের দুরন্ত এক কিশোরী। সত্য আর স্পষ্ট কথার কারণে অনেকেরই চক্ষুশূল। মা মেয়ে চায়ের দোকানেই তাদের সংসার চলে। তাদের বানানো চায়ের প্রশংসা সারা গ্রামে। পরী সুন্দরী হওয়ার কারণেই অনেকেই পেতে চায় তাকে। রাস্তাঘাটে বিরক্ত করে। সবাইকে ম্যানেজ করতে পারলেও এলাকার চেয়ারম্যানের হাত থেকে রক্ষা পাওয়া দুষ্কর হয়ে পড়ে। এমন সময় গ্রামে এসে হাজির হয় শহরের শিক্ষিত যুবক শিপন মিত্র। সেও প্রেমে পড়ে পরিবানুর। ক্ষমতাশালী চেয়ারম্যান তার মেয়েকে নিয়ে নতুন ফাঁদ পাতে। সে ফাঁদে কি আটকা পড়ে পরিবানু এবং গ্রামের সবাই? সমাজের অবহেলিত মেয়ের জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে পরীবানু নাটকের কাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park